ঢাকা, শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৬ মাঘ ১৪২৯, ৫ রবিউল আউয়াল ১৪৪৪

বিক্ষোভের মুখে মন্দিরে ঢুকতে পারেননি রণবীর-আলিয়া



বিক্ষোভের মুখে মন্দিরে ঢুকতে পারেননি রণবীর-আলিয়া

বলিউড সুপারস্টার রণবীর সিং এবং আলিয়া ভাট অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১: শিবা’ শুক্রবার (৯ সেপ্টেম্বর) মুক্তি পাচ্ছে। তার আগে মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) উজ্জয়িনীর শিব মন্দিরে আশীর্বাদ নিতে যান ‘রণলিয়া’। তবে মন্দিরের কাছে পৌঁছতেই বিক্ষোভের মুখে পড়েন তারা।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, মুম্বাই থেকে রওনা হয়ে উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরের সামনে পৌঁছনোর পর তাঁদের অভ্যর্থনা জানানো হয় মন্দির কর্তৃপক্ষের পক্ষ থেকে। কিন্তু মন্দিরে ঢুকতে যেতেই বাধা দেন আগে থেকেই জড়ো হয়ে থাকা হিন্দুত্ববাদী বিক্ষোভকারীরা। এতে সেখানে বিশৃঙ্খলা তৈরি হয়। পুলিশ এসে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আনে। তবে নিরাপত্তাজনিত কারণে পূজা না করেই সেখান থেকে ফিরে আসেন রণবীর-আলিয়া।

জানা গেছে, ‘রকস্টার’ সিনেমার প্রচারের সময় রণবীর জানিয়েছিলেন, গরুর মাংস খেতে ভীষণ পছন্দ করেন। সম্প্রতি পুরোনো সেই ভিডিও ভাইরাল হয়েছে। এই অভিনেতার মন্তব্য ঠিকভাবে মেনে নিতে পারেননি নেটিজেনদের একাংশ। এছাড়া হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের প্রতিবাদে তাদের মন্দিরে ঢুকতে বাধা দেওয়া হয় বলে জানা গেছে।

রণবীর-আলিয়ারা মহাকালেশ্বর মন্দিরে আসার আগেই বজরং দলের স্থানীয় নেতা অঙ্কিত জিন্দল হুঁশিয়ারি দিয়ে বলেছিলেন, রণবীর-আলিয়াকে আমরা মন্দিরে ঢুকতে দেব না। রণবীর বলেছিলেন, গোমাংস খাওয়া ভালো। যারা এই ধরনের চিন্তাভাবনা করেন, তাদের মহাকালেশ্বর মন্দিরে কোনও ভাবেই ঢুকতে দেওয়া হবে না।

যদিও ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার পরিচালক আয়ান মুখার্জি মহাকালেশ্বর মন্দিরে সন্ধ্যা পূজা করেছেন। পরবর্তী সময়ে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে সেই ছবিও প্রকাশ করেছেন তিনি।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি তিন ভাগে মুক্তি পাবে। প্রথম অংশের নাম রাখা হয়েছে ‘শিবা’। রণবীর-আলিয়া ছাড়াও এতে অভিনয় করছেন- অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায় প্রমুখ। আগামী ৯ সেপ্টেম্বর ভারতজুড়ে প্রায় ৫ হাজার পর্দায় মুক্তি পাচ্ছে এই সিনেমা।
 


   আরও সংবাদ