ঢাকা, রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ২০ চৈত্র ১৪২৯, ১০ জ্বমাদিউল আউয়াল ১৪৪৪
‘ডকুমেন্ট ভেরিফিকেশন সিস্টেম’

বিআইবিএমে উচ্চ পর্যায়ের সংলাপ অনুষ্ঠিত



বিআইবিএমে উচ্চ পর্যায়ের সংলাপ অনুষ্ঠিত

বাংলাদেশ ইন্সটিটিউট অব ব্যাংক ম্যানেজমেন্টের (বিআইবিএম) অডিটোরিয়ামে ‘ডকুমেন্ট ভেরিফিকেশন সিস্টেম’ শীর্ষক এক উচ্চ পর্যায়ের সংলাপ অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিআইবিএম অডিটোরিয়ামে এ সংলাপ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিআইবিএমের সহযোগী অধ্যাপক এবং পরিচালক (প্রশিক্ষণ এবং সার্টিফিকেশন প্রোগ্রাম) মোহাম্মদ সোহেল মোস্তফা সিএফএ। 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, বিআইবিএম-এর অধ্যাপক (সিলেকশন গ্রেড) ড. প্রশান্ত কুমার ব্যানার্জ্জী। সভাপতিত্ব করেন, বিআইবিএমের মহাপরিচালক ড. মোঃ আখতারুজ্জামান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্র্যাক ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ড.আহসান এইচ. মুনসুর।

অনুষ্ঠানটি বিআইবিএম এবং দ্যা ইনস্টিটিউট অব চাটার্ড অ্যাকাউন্টেটস (আইসিএবি) যৌথভাবে আয়োজন করেছে। অনুষ্ঠানে যৌথভাবে মূল প্রবন্ধ উপস্থাপন করেন, মোহাম্মদ ফোরকান উদ্দিন এফসিএ এবং আইসিএবির উপ-পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন। অনুষ্ঠানে বিভিন্ন ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা, শিক্ষাবিদ, বিআইবিএমের অনুষদ সদস্য অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, বিআইবিএমের ড. মোজাফফর আহমদ চেয়ার প্রফেসর এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সাবেক অধ্যাপক ড. বরকত-এ-খোদা; আইসিএবি’র প্রেসিডেন্ট মোঃ শাহাদাৎ হোসেন এফসিএ; অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মোরশেদুল কবির; সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোসলেহ উদ্দিন আহমেদ সহ আরো অনেকে।
 


   আরও সংবাদ