ঢাকা, রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ২০ চৈত্র ১৪২৯, ১০ জ্বমাদিউল আউয়াল ১৪৪৪

শাকিবের সন্তান বিতরণ বন্ধ হবে কবে?



শাকিবের সন্তান বিতরণ বন্ধ হবে কবে?

একের পর এক সন্তান বিতরণ করে যাচ্ছে চিত্রনায়ক শাকিব খান। বিয়ের খবর নেই অথচ সন্তানের খবর বেরুচ্ছে? এর শেষ কবে? এরপরের টার্গেট কে? 

প্রথমে চিত্রনায়িকা অপু বিশ্বাসের কোল জুড়ে এলো শাকিবের সন্তান আব্রাহাম খান জয়। অপুকে স্ত্রী হিসেবে না মানলেও আব্রাহামকে সন্তান হিসেবে মেনে নিয়েছেন শাকিব। এবার বুবলীর কোল জুড়ে এলো শাকিবের সন্তান শেহজাদ খান বীর। অনলাইনে ঘোরপাক খাচ্ছে, শাকিবের তৃতীয় সন্তান রয়েছে তার নাম রাহুল খান। আবার খবর বেরুচ্ছে চেরি রায়কে বিয়ের প্রস্তাব দিয়েছে শাকিব খান? বিয়ের খবর আসবে নাকি সন্তানের? এসব সন্তানদের কি দোষ? সমাজে এরা বড় হবে সমালোচিত হয়ে। কিন্তু কেন? এখনই কি এটা থামানো যায় না?

চলচিত্র একটি সংস্কৃতি। এখান থেকেও মানুষের শেখার চাহিদা থাকে। তারকাদের আরও বেশি ফলো করে দর্শক। এমন সুপার স্টারদের কাছ থেকে মানুষ কি শিখবে? এসব দেখে সাধারণ মানুষেরও নৈতিক অবক্ষয় হচ্ছে? এসব খবরে নারীবাদীরাও চুপ। ভুক্তভোগিরাও চুপ। শিল্পী সমিতিও চুপ। আইনের প্রয়োগও হচ্ছে না। কারও স্ত্রী প্রমাণ করতে কাবিন নামার প্রয়োজন। আবার কারও ক্ষেত্রে সন্তান প্রমাণের জন্যও বিয়ের প্রয়োজন হয় না। 

মিডিয়া কাবিননামা খুঁজতে ব্যস্ত। আবার বাবা খুঁজতে ব্যস্ত। খুঁজতে খুঁজতে আসল ঘটনা আড়াল হয়ে যায়। আবার চলতে থাকে অপরাধ। চুপ করে করে সন্তান জন্ম দিয়ে চলে যায়। সন্তানের বয়স দুবছর হয়ে যায়। এর ভেতরে মিডিয়া সংবাদ পান না। যখন ভুক্তভোগি সেচ্ছায় সংবাদ প্রকাশ করতে চায় তখন আমরা মিডিয়া কর্মীরা সংবাদ পাই। সংবাদকর্মীদের আরও অনুসন্ধানী হতে হবে। আপডেট হতে হবে। এভাবে আর কতো? প্লিজ এসব বন্ধ করুন।


   আরও সংবাদ