ঢাকা, রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ২০ চৈত্র ১৪২৯, ১০ জ্বমাদিউল আউয়াল ১৪৪৪

আমার গাড়ি দেখলেই ওরা বলে ওঠে ‘খেলা হবে’



আমার গাড়ি দেখলেই ওরা বলে ওঠে ‘খেলা হবে’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, রাস্তায় চলাচলের সময় আমার গাড়ি দেখলেই ফুল বিক্রেতারা (ওরা) বলে ওঠে ‘খেলা হবে’। বুধবার (৯ নভেম্বর) সকালে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, পশ্চিমবঙ্গের নির্বাচনের সময়ও দু'টি রাজনৈতিক দল থেকে শ্লোগান দেওয়া হয়েছিল, খেলা হবে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও বলেছেন, খেলা হবে। একইভাবে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও বলেছেন খেলা হবে। এটা একটা রাজনৈতিক রিউমার।

কাদের বলেন, আমি খেলা হবে বলতে বুঝিয়েছি বিএনপির অনিয়ম দুঃশাসন, হাওয়া ভবনের  কেলেঙ্কারি, আগুন সন্ত্রাস ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে খেলা হবে। এটা একটা পলিটিক্যালি রিউমার। এটা নরেন্দ্রমোদীও বলেছেন, মমতাও বলেছেন, খেলা হবে। দেশের মানুষও মনে করে বিএনপির আগুন সন্ত্রাসের বিরুদ্ধে খেলা হবে। তারা এখন সভা সমাবেশ করছে। সামনে তারা আগুন নিয়ে খেলা করবে। তবে আমাদের খেলা আগুন নিয়ে নয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বর্তমানে পৃথিবীর কোথাও তত্ত্বাবধায়ক সরকারের অস্তিত্ব নেই। বাংলাদেশেও আদালতের রায়ে তা বাতিল হয়ে গেছে। তাই বর্তমোনে দেশে শক্তিশালী ও নিরপেক্ষ নির্বাচন কমিশন রয়েছে। এই নির্বাচন কমিশনের অধীনেই সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন হবে। নির্বাচনকালীন সময়ে সরকার কেবল তার রুটিন দায়িত্ব পালন করবে। সব কিছু তখন নিয়ন্ত্রণ করবে নির্বাচন কমিশন। কাজেই বিএনপি মুখে যাই বলুক না কেন, শেষ মুর্হুতে তারা নির্বাচনে আসবে।


   আরও সংবাদ