ঢাকা, শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ২০ জৈষ্ঠ্য ১৪২৯, ১২ রজব ১৪৪৪

‘বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে হতাশ’



‘বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে হতাশ’

অদৃশ্য নির্দেশে বিএনপি আন্দোলন করে ব্যর্থ হয়ে হতাশায় হাসপাতালে গিয়েছে বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি আওয়ামী লীগকে একদলীয় সংসদের অপবাদ দিচ্ছে। বিএনপি কি দেখে না যে সংসদে জাতীয় পার্টি এবং ওয়ার্কার্স পার্টিসহ অনেক দল রয়েছে!

২৩ জানুয়ারি, সোমবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ একদলীয় সংসদ চালাচ্ছে বিএনপি নেতাদের এমন মন্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, সংসদে জাতীয় পার্টি-ওয়ার্কার্স পার্টিসহ অনেক দল রয়েছে। তারা (বিএনপি) কি এসব দেখে না! আসলে তারা ভুয়া রাজনীতি করে।

বিএনপি নেতারা ডোনাল্ড লু আসার পর হাসপাতালে কেন গিয়েছে? এমন প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, বিএনপি আন্দোলন করে ব্যর্থ হয়ে হতাশায় অদৃশ্য নির্দেশে আন্তর্জাতিক মহলে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করার মিশনে হাসপাতালে গিয়েছে।

অনুষ্ঠানে প্রায় ৩ হাজার পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করার কথা জানিয়ে ওবায়দুল বলেন, মানুষের পাশে ছিলাম আছি থাকব। আর নির্বাচন মোকাবেলায় আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে আছে।


   আরও সংবাদ