ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২, ৯ আশ্বিন ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩

মেয়ের বান্ধবীকে অশ্লীল ছবি পাঠিয়ে গ্রেফতার বাবা



মেয়ের বান্ধবীকে অশ্লীল ছবি পাঠিয়ে গ্রেফতার বাবা

মেয়ের বান্ধবীকে অশ্লীল ছবি পাঠানোর অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের ময়নাগুড়িতে। খবর ডেইলি হান্টের।

পুলিশ জানায়, ময়নাগুড়ি উত্তর মাধব ডাঙা এলাকার বাসিন্দা সুব্রত গুপ্ত। তিনি মেয়ের এক সহপাঠীকে প্রায় একমাস ধরে মেসেঞ্জারেলাগা তার আপত্তিকর ম্যাসেজ পাঠাতো। একইসঙ্গে সহপাঠীর ছবি সংগ্রহ করে সেই ছবিকে অশ্লীল বানিয়ে তা পাঠানোর অভিযোগ তার বিরুদ্ধে।

প্রায় একমাস ধরে ওই নাবালিকা তাকে বারবার নিষেধ করা স্বত্বেও ছবি পাঠানো বন্ধ করেননি তিনি। পরে মানসিক চাপ সহ্য করতে না পেরে মঙ্গলবার সকালে তার মাকে সব খুলে বলে ও ম্যাসেজগুলি দেখালে তার মা লজ্জায় আত্মহত্যা করার সিদ্ধান্ত নেয়। বিষয়টি নিয়ে নাবালিকার দাদা সুব্রত গুপ্ত অভিযুক্তকে টেলিফোন করে এবং তাকে তাদের বাড়িতে আসতে বলে। অভিযুক্ত অসুস্থতার নাটক করে বাড়িতে আসতে রাজি হয়নি। পরে অভিযুক্ত ব্যক্তির বাড়িতে গেলে নাবালিকার দাদা প্রসেনজিত্‍ সিকদার ও তার ভাইদের অভিযুক্তের শ্যালক বিশ্বজিত্‍ ভৌমিক লোহার রড দিয়ে ব্যাপক মারধর করে। এরপর এই ঘটনার ভিত্তিতে থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।

ময়নাগুড়ি থানার আইসি তমাল দাস জানায়, ঘটনায় দু’জন গ্রেফতার হয়েছে। ধৃতদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। ধৃতদের বুধবার জলপাইগুড়ি আদালতে তোলা হবে।


   আরও সংবাদ