ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২, ৯ আশ্বিন ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩

শেহজাদ কাণ্ডে ক্ষিপ্ত বিসিবি



শেহজাদ কাণ্ডে ক্ষিপ্ত বিসিবি

বিপিএল প্রকাশ্যে ধুমপান করে বিতর্কের জন্ম দিয়েছেন আফগান ওপেনার মোহাম্মদ শেহজাদ। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) মিরপুরের মাঠে প্রকাশে ধূমপান করতে দেখা যায় তাকে। শেহজাদের এমন আচরণে অসন্তোষ দেখা দিয়েছে খোদ বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি)। এ নিয়ে বিসিবি তাকে সতর্ক করে দেয়। 

জানা গেছে, শুক্রবার বিপিএলের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে মুখোমুখি হওয়ার কথা ছিল ঢাকা ও কুমিল্লার। কিন্তু বৃষ্টির কারণে ম্যাচটি শেষ পর্যন্ত পরিত্যক্ত হয়। দীর্ঘ অপেক্ষার পর কিছু সময়ের জন্য বৃষ্টি থামার পর মাঠে আসেন খেলোয়াড়রা। তখন বেরিয়ে আসেন শেহজাদও। মাঠে নেমে তিনি কথা বলতে থাকেন তার স্বদেশী দুই আফগান ক্রিকেটার ফজল হক ফারুকি ও করিম জানাতের সঙ্গে। সেই সময়ে কথা বলার পর পকেট থেকে ইলেকট্রিক সিগারেট বের করে তা ফুঁকতে থাকেন তিনি। যা ধরা পড়ে ক্যামেরায়। তাছাড়া তার ঢাকার সতীর্থরাও বিষয়টি খেয়াল করেন। 

ক্রিকেট বা যে কোনো মাঠে ধূমপান করা নিষিদ্ধ এবং এটি শিষ্টাচার বহির্ভূত। কিন্তু শেহজাদের মত একজন তারকা ক্রিকেটারের এমন অখেলোয়াড়সূলভ আচরণ করে বসেন। শেহজাদের এমন কাণ্ডে অবাক হওয়ার পাশাপাশি ক্ষিপ্ত হয়েছে বিপিএলের আয়োজক বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 


   আরও সংবাদ