ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২, ৯ আশ্বিন ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩

ব্লাড ক্যান্সারে আক্রান্ত নোহা বাঁচতে চায়



ব্লাড ক্যান্সারে আক্রান্ত নোহা বাঁচতে চায়

সবাই যখন ঈদের আনন্দ নিয়ে ব্যস্ত তাওহীদা ইসলাম নোহা তখন গুনছে মৃত্যুর দিন। ব্লাড ক্যান্সার পাল্টে দিয়েছে তার জীবনের গতিপথ। হেসে খেলে ছুটে বেড়ানো ছোট্ট নোহা এখন কাতরাচ্ছে বিছানায়। অসহায় হয়ে কাঁদছে পরিবার। ঈদের পর যতদ্রুত সম্ভব চিকিৎসা ‍শুরু করাতে বলেছেন ডাক্তার। টাকার অভাবে চিকিৎসার তৃতীয় ধাপ শুরু করা যাচ্ছে না। তবে কি এভাবেই নিভে যাবে একটি জীবন প্রদীপ। তবে কি হাসবে আর জান্নাতি এই ফুল।

এতটা পথ এসে আবার পিছনে ফিরে যেতে চায় না তার পরিবার। ডাক্তার পাঁচটা ধাপে চিকিৎসা শুরু করেছে। এখন পযন্ত দুইটা বোনমেরু দুই ধাপে আটটা কেমোথেরাপি দেওয়া শেষ হয়েছে। শরীরের অবস্থা আগের চেয়ে ভালো। এখন তৃতীয় ধাপ চিকিৎসা শুরু হবে। গত সপ্তাহে শুরু করার কথা থাকলেও টাকার জন্য পারছে না।

এখন তো অনেকেরই যাকাত হয়। তাই আপনারা চাইলেই যাকাতের অর্থ দিয়ে নোহার পাশে দাঁড়াতে পারেন। আপনার যাকাতের কিছু অংশ দিয়ে সহায়তা করুন। আপনার দেওয়া ১০০/২০০/৫০০/১০০০টাকা দিয়ে মেয়ের চিকিৎসা আবার চলমান হবে। দুইটা যমজ মিষ্টি মেয়ের প্রতি সাহায্যের হাত বাড়ান।

নামঃ তাওহীদা ইসলাম নোহা। সমস্যাঃ ব্লাড ক্যান্সার। বয়সঃ চার বছর। বাড়িঃ নোয়াখালী সদর। ডাক্তারঃ শেখ ফারজানা সোনিয়া। ঢাকা মিরপুর দুই নং এম আর খান শিশু হাসপাতাল পুরাতন ভবনের তয় তলার কেমো-১ নং বেডে। 

সাহায্য পাঠাতে-
বিকাশ পারসোনালঃ ০১৯৩৩৪৭৯৭৭০
নগদঃ০১৮১১৩১৫২৫৩
রকেটঃ ০১৯৩৩৪৭৯৭৭০৪


   আরও সংবাদ